আল-জামিআহ আস-সালাফিয়্যাহ কর্তৃক বিভিন্ন জেলায় ইমাম-মুআযযিনদের মাঝে ত্রাণ বিতরণ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী কোভিড-১৯ বা করোনা ভাইরাসের কারণে দেশ আজ চরম অর্থনৈতিক সংকট অতিক্রম করছে। সেই অর্থনৈতিক সংকট থেকে উত্তরণের জন্য আল-জামি‘আহ আস-সালাফিয়্যাহ-এর পক্ষ থেকে ঈদ ও ইফতার প্যাকেজ হিসাবে দেশের ১৫টি জেলায় ১০৫৭টি মসজিদের ২১১৬ জন ইমাম ও মুআযযিনের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

জেলাগুলো হল- ঢাকার ডেমরা অঞ্চল, ময়মনসিংহের ত্রিশাল অঞ্চল, নওগাঁ, কুমিল্লা, গাইবান্ধার গোবিন্দগঞ্জ অঞ্চল, দিনাজপুর, বাগেরহাট, বগুড়া, রাজশাহী, চাঁপাই নবাবগঞ্জ, গাজীপুর, সিলেট, ঠাকুরগাঁও, ব্রাক্ষ্মণবাড়িয়া ও লালমণিরহাট।

গরীর-দুস্থদের মাঝে আল-জামিআহ আস-সালাফিয়্যাহ-

এর ত্রাণ বিতরণ

করোনা ভাইরাসের কারণে খেটে খাওয়া কর্মজীবী মানুষ চরম এক আর্থিক ক্রান্তিকাল অতিক্রম করছে। আল-জামি‘আহ আস-সালাফিয়্যাহ সেই সব কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে। রাজশাহী অঞ্চলের প্রায় ৯০০ পরিবারের মাঝে ৪৫০০ কেজি চাল, ১০০০ কেজি আলু ও পর্যাপ্ত পরিমাণে ডাল বিতরণ করা হয়।  রাজশাহী অঞ্চলের এলাকাগুলো হলো- ডাঙ্গীপাড়া, নওহাটা, ভূগরইল, বিশুরমোড়, নওদাপাড়া, বিলপাড়া, মতিয়াবিল, বায়া, কুচপাড়া, মাস্টারপাড়া, পাকপাড়া, কেচুয়াতৈল, টিকর, সিটিরহাট, দারুশা, দূর্গাপুর, বেলপুকুর ইত্যাদি। ভবিষ্যতে এ ধরনের ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।